E2Bet গ্রাহক সেবা

আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ যে প্রতিটি ব্যবহারকারী সহজেই E2Bet সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারেন যাতে তাদের যেকোনো সমস্যার সমাধান করা যায়। আমাদের বিশেষজ্ঞরা ২৪ ঘণ্টা বিনামূল্যে পরামর্শ দেন। আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন, প্রশ্ন করতে পারেন এবং দ্রুত বিস্তারিত উত্তর পেতে পারেন। আর আপনি এটি কয়েকটি উপায়ে করতে পারেন।

ইমেইল

আপনার যেকোনো সমস্যা বা উদ্বেগ নিয়ে আপনি সবসময় E2Bet সাপোর্ট টিমের সাথে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আমরা বিভিন্ন ধরণের প্রশ্নের জন্য বিভিন্ন ঠিকানা প্রদান করেছি।

সাধারণ প্রশ্ন – [email protected]
মার্কেটিং প্রশ্ন – [email protected]
পার্টনার প্রশ্ন – [email protected]

আপনি দিনের যেকোনো সময় ইমেইল পাঠাতে পারেন। মূল কথা হল, আপনার অ্যাকাউন্ট রেজিস্ট্রেশনের সময় যে ইমেইল ঠিকানা দিয়েছেন তা থেকেই ইমেইল পাঠাবেন। এভাবে আমরা দ্রুত বুঝতে পারবো কাকে সহায়তা করছি।

প্রতিটি ফিল্ড ভালোভাবে ব্যবহার করুন। বিষয় লাইনে কয়েকটি শব্দে আপনার সমস্যার ধরন লিখুন। আর টেক্সটে বিস্তারিতভাবে সমস্যা বর্ণনা করুন। প্রয়োজন হলে স্ক্রিনশট যোগ করুন।

একই প্রশ্ন নিয়ে একাধিক ইমেইল পাঠাবেন না। E2Bet সাপোর্ট টিমের উত্তর আসার অপেক্ষা করুন এবং এক থ্রেডেই যোগাযোগ চালিয়ে যান। এছাড়াও, সংষ্কৃতির নিয়ম মনে রাখুন। যাই হোক না কেন, সবসময় বিনয়ী থাকুন।

ইমেইল প্রক্রিয়াকরণের সময় কয়েক মিনিট থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত সময় নিতে পারে, সাপোর্ট টিমের বর্তমান কাজের চাপ এবং আপনার সমস্যার গুরুত্বের উপর নির্ভর করে।

অনলাইন চ্যাট

যদি সমস্যা দ্রুত সমাধান করতে হয় বা আপনার অনেক প্রশ্ন না থাকে, তাহলে আপনি E2Bet সাপোর্ট টিমের সাথে লাইভ চ্যাটের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। স্ক্রীনের কোণে একটি বোতামে ক্লিক করুন, একটি মেসেজ পাঠান এবং অপারেটরের উত্তর আসার জন্য অপেক্ষা করুন।

সাধারণ প্রশ্ন

নূন্যতম জমা এবং উত্তোলন পরিমাণ কত?
কী স্পোর্টস বেটিংয়ের জন্য কোনও ওয়েলকাম বোনাস আছে?
সাইটটির লাইসেন্স আছে কি?
Scroll to Top