E2Bet লাইসেন্স

নির্বাচিত দেশগুলো

এই লাইসেন্স নিশ্চিত করে যে E2Bet বাজি কোম্পানির ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য গ্যাম্বলিং এবং স্পোর্টস বাজির সেবা প্রদান করার অধিকার আছে। এই কার্যক্রমগুলো মাল্টার অধিকারাধীন দেশগুলোতে চালানো যেতে পারে। বাদ দেয়া দেশগুলো হলো নেদারল্যান্ডস, কুরাসাও, অস্ট্রেলিয়া, ফ্রান্স এবং ডাচ ওয়েস্ট ইন্ডিজ।

যদি কোনো ব্যবহারকারী দেখে যে একটি কোম্পানি এই দেশগুলোর মধ্যে কোনো একটি স্থানে কার্যক্রম চালাচ্ছে, তাহলে সে Gaming Commission-এ অভিযোগ করতে পারে। তবে, অভিযোগ করার আগে নিশ্চিত করতে হবে যে সাইটটি সংশ্লিষ্ট লাইসেন্সের অধীনে সেই দেশের মধ্যে কার্যক্রম চালাচ্ছে কিনা।

ব্র্যান্ড মালিকানা ত্যাগ

মাল্টা গেম্বলিং কমিশনের প্রধান কাজ হল গেম্বলিং ওয়েবসাইটগুলোর লাইসেন্স দেওয়া এবং গেম চালানোর অনুমতি প্রদান করা। মাল্টা গেম্বলিং কমিশন একটি অলাভজনক প্রতিষ্ঠান এবং লাইসেন্সপ্রাপ্ত কোম্পানিগুলোর কর্মকাণ্ড থেকে সরাসরি উপকার পায় না। আমাদের এসব সাইটের পরিচালকদের সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় কোনো প্রভাব বা অংশগ্রহণ নেই। তাই ক্যাসিনো বা গেম্বলিং সাইটের ব্যবস্থাপনার সকল কার্যক্রমের দায় সম্পূর্ণরূপে তাদের প্রশাসনের।

প্রিন্ট ভেরিফিকেশন সিস্টেম

এই পৃষ্ঠায় দেখা প্রিন্ট ভেরিফিকেশন সিস্টেম ডিজাইন একটি ডিজিটাল সেবা। এর মাধ্যমে আপনি তৎক্ষণাৎ লাইসেন্সপ্রাপ্ত কোম্পানির বর্তমান কার্যক্রম জানতে পারবেন। পৃষ্ঠায় উপস্থাপিত সমস্ত প্রকারের বিষয়বস্তু কমিশনের মেধাস্বত্বের অন্তর্গত। এটি পাঠ্য সহ যে কোনো বিষয়বস্তুতে প্রযোজ্য। এই বিষয়বস্তু যেকোনো উদ্দেশ্যে, বাণিজ্যিক বা বিজ্ঞাপনমূলক উদ্দেশ্যেও ব্যবহার করা নিষেধ। বিষয়বস্তু কপিরাইট আইনের আওতায় পড়ে এবং কপিরাইটাধিকারীর পূর্বানুমতি ছাড়া তৃতীয় পক্ষ দ্বারা ব্যবহৃত হতে পারে না।

বাণিজ্যিক চিহ্ন

সকল লোগো ও বাণিজ্যিক চিহ্ন, লাইসেন্সপ্রাপ্ত কোম্পানির ব্র্যান্ড পরিচয় ও ডোমেইন নাম ছাড়া, মাল্টা গেমিং কমিশনের মেধাসত্ত্ব এবং কপিরাইট আইন দ্বারা সুরক্ষিত। তৃতীয় পক্ষ দ্বারা এই বাণিজ্যিক চিহ্নের ব্যবহার নিজেদের উদ্দেশ্যে করা নিষিদ্ধ।

Scroll to Top